লাভ লেটার প্রেমের চিঠি/Propose Love Letter Bangla

লাভ লেটার প্রেমের চিঠি/Propose Love Letter Bangla


লাভ লেটার প্রেমের চিঠি/Propose Love Letter Bangla

{১} ফাস্ট লাভ লেটারঃ-


আমার প্রিয় [তার নাম],

তুমি আমার ভালবাসা, আমার জীবন, আমার প্রতিটি আশা, আমার প্রতিটি স্বপ্ন, এবং আজ আমাকে তোমার কাছে আমার অনুভূতি প্রকাশ করতেই হবে।
জীবনে মাঝে মাঝে এমন হয় যে আমরা যা দেখি, প্রতিটি স্বপ্ন পূরণ হয় না.
কিন্তু স্বপ্ন পূরণ না হওয়ার ভয়ে আমরা স্বপ্ন দেখা বন্ধ করতে পারি না, আমরা কি পারি???
স্বপ্ন এবং আকাঙক্ষাই মানুষের বেঁচে থাকার কারণ.. যার সাহায্যে মানুষ বেঁচে থাকে, 
যদি কারো জীবনে কোন স্বপ্ন না থাকে এবং কাউকে অর্জন করার ইচ্ছা না থাকে, তাহলে এমন জীবন কি ভালো ? যদি স্বপ্ন পূর্ণ না হয় , এটা ভাগ্যের ব্যাপার। কিছু পরিমাণে আমাদের প্রচেষ্টার অভাব। কিন্তু আমাদের কাউকে পাওয়ার আকাঙক্ষার অপূর্ণতা ঘটে শুধুমাত্র আমাদের ভালবাসার শক্তির অভাবের কারণে।
আমরা আমাদের ভালবাসা এবং আমাদের মিলনের যে স্বপ্ন দেখেছি তা অবশ্যই পূরণ হবে। কেউ আমাদের থামাতে পারবে না। 
আমাদের মিলনের এই স্বপ্ন কবে পূরণ হবে, কবে আমাদের এই ইচ্ছা পূরণ হবে জানি না।, তবে এটি অবশ্যই হবে৷ 
কারণ আমি শুনেছি যে প্রেম যদি সত্য হয় তবে সমগ্র মহাবিশ্ব আমাদের ভালবাসার সাথে মিলিত হয়ে সাহায্য করে। প্রেম যদি সত্য হয় তবে সমগ্র বিশ্ব প্রেমের সামনে মাথা নত করে।
সুতরাং অপেক্ষা করো, আমার ভালবাসায় বিশ্বাস করো.. এমন একটি দিন আসবে যখন সবাই বুঝবে আমাদের হৃদয়ে কি আছে এবং ভালবাসা তার গন্তব্য খুঁজে পাবে।
আমি তোমাকে ভালোবাসি

ইতি: [আপনার নাম]



{২} আবেগী প্রেমের চিঠিঃ-


আমার প্রিয় [তার নাম],

অনেকদিন থেকে তোমাকে কিছু বলতে চেয়েছিলাম কিন্তু বলতে পারিনি, কারণ তোমাকে হারানোর ভয়ে আছি, ভয় পাচ্ছি তুমি হয়তো রাগ করে আমার থেকে দূরে চলে যাবে, কিন্তু আমার মনের কথা লুকাতেও পারিনি। 
অনেক কিছু বলার আছে কিন্তু কোথা থেকে শুরু করব বুঝতে পারছি না, তুমি জানো আমি তোমাকে প্রথম কবে দেখেছিলাম, প্রথম দেখাতেই তোমাকে আমার খুব ভালো লেগেছিল, তুমি আমার হৃদয় ও আত্মা দখল করে আছো, আমি সকালে ঘুম থেকে উঠে তোমার নামটা আমার জিহ্বায় প্রথম শব্দ, এমনকি রাতে আমার স্বপ্নেও, তুমিই একমাত্র।
"তুমিই আমার সকালের প্রথম চিন্তা আর রাতে আমার শেষ ভাবনা।"
তোমার সেই মায়াবী চোখ আর গোলাপি ঠোঁট, নিশ্চয়ই আল্লাহ তোমাকে খুব যত্নকরে সৃষ্টি করেছেন।
আমি তোমাকে নিয়ে আমার জীবন কাটাতে চাই, তোমাকে নিয়েই বাঁচতে চাই, সবসময় তোমার সুন্দর কথাগুলো শুনতে চাই, আমি হয়তো তোমাকে মাঝে মাঝে কষ্ট দিতে পারি কিন্তু তোমাকে কোনো দিন ছেড়ে যাবো না কথা দিলাম।
আমি আশা করি তুমিও আমাকে তোমার সাথে আমার জীবন কাটানোর সুযোগ দেবে।
ইতি: [আপনার নাম]



{৩} রোমান্টিক প্রেমের চিঠিঃ- 


আমার প্রিয় (সঙ্গীর নাম),

তুমিই আমার কাছে সবকিছু। তোমাকে ছাড়া আমার জীবন বৃথা। আমি তোমাকে কতটা ভালোবাসি জানি না। আমার হৃদয়ে তোমার জন্য এত জায়গা আছে যে আমি আনন্দের সাথে এই পৃথিবীর সবকিছু ছেড়ে দেব।

আমি তোমার হাসি, তোমার চোখ, তোমার কথা, সবকিছু খুব পছন্দ করি। তোমার সুখের যত্ন নেওয়াই আমার সুখ। আমি তোমাকে সুখী রাখতে চাই, তোমার সব স্বপ্ন পূরণ করতে চাই।
তুমি আমার জীবন, আমার আত্মা। আমি তোমাকে অনেক ভালবাসি এবং সবসময় বাসবো। তুমি আমার সবচেয়ে কাছের মানুষ এবং সবসময় থাকবে। তুমি আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ এবং আমি তোমাকে হারানোর ভয় পাই। আমি সারা জীবন তোমার সাথে থাকতে চাই।অনেক ভালবাসি তোমাকে,

আপনার নাম:



{৪} বান্ধবীকে প্রেমের চিঠিঃ-


প্রিয় (বান্ধবীর নাম)
শোন, আমি তোমাকে অনেকদিন ধরে একটা কথা বলতে চাইছি যা কাউকে বলিনি। তোমাকে যখন প্রথম দেখেছিলাম তখন মন বলেছিল তোমাকে বারবার দেখি, তোমার সাথে অনেক কথা বলি, তোমার সাথে দেখা করি, কিন্তু তোমার কাছে যাওয়ার, মনের অনুভূতি তোমার সাথে শেয়ার করার সাহস কখনো পাইনি।তাই আমি আমার অনুভূতি প্রকাশ করার জন্য এই চিঠি লিখেছি।

এখন তুমিই বলো আমার কি করা উচিত, তোমার কথা ভেবে রাতে ঘুমাতে পারি না, দিনের বেলায় আমার মন তোমাকে ছাড়া আর কিছু ভাবতে ভালো লাগে না, দিনরাত আমার একটাই কাজ, শুধু তুমি আর তোমার ভাবনা।আমি যখনই কোন মেয়ের দিকে তাকাই, আমি শুধু তোমাকেই দেখি। তুমি ছাড়া আর কাউকে দেখি না। আমি যখন আর সহ্য করতে পারিনি, তখন হৃদয়ের কাগজে ভালোবাসার কলম দিয়ে লিখেছিলাম হৃদয়ের সমস্ত অবস্থা।

এই মাত্র কয়েকটা লাইন ছিল তোমার জন্য, অনেক দিন আমি প্রায়ই নিঃশব্দে মনে মনে ঘুরে বেড়াই, তোমাকে অনেক ভালোবাসি কিন্তু বলতে ভয় পাই। আমার নির্লজ্জতায় রাগ করো না,যদি আমার ভালবাসা মেনে নেও তবে আমার ভালবাসা তোমার হৃদয়ে লুকিয়ে রাখো। আমি তোমার জন্য অপেক্ষা করছি। 

লাভ লেটার প্রেমের চিঠি/Propose Love Letter Bangla


Read More>>New Love Letter


লাভ লেটার লেখার নিয়মঃ-

আপনিও যদি কাউকে প্রেমপত্র দেওয়ার কথা ভাবছেন, তাহলে আগে আমাদের বলা কথাগুলো মাথায় রাখুন এবং তারপরই প্রেমপত্র লিখুন।

  • প্রথমে আপনাকে একটি কাগজ নিতে হবে, বিশেষত এমন একটি কাগজ যার উপর লাভ বা ফুলের আকৃতি রয়েছে কারণ এটি যদি একটি সাধারণ কাগজ হয় তবে এটি পড়ার আগ্রহ হারিয়ে ফেলবে।
  • চিঠি লেখার সময়, আপনি যার জন্য চিঠি লিখছেন তার ছবি মনে রাখবেন, এটি আপনাকে তার সম্পর্কে আরও গভীরভাবে লিখতে সক্ষম করবে যা সে পড়তে পছন্দ করবে ।
  • চিঠিতে শুধু নিজের সম্পর্কে লিখবেন না , যাকে নিয়ে চিঠি লিখছেন তার প্রশংসা করুন।
  • তার পরে, আপনার ভালবাসা প্রকাশ করার আগে, আপনি তার সপ্মর্কে কিছু লিখুন , যেমন আমি  তোমাকে সেখানে প্রথমবার দেখেছিলাম  তখন  থেকে আমি নিজেকে হারিয়ে ফেলেছি ।
  • নিজের সম্পর্কে কেবল সেই জিনিসগুলি লিখুন যা অন্য ব্যক্তি পছন্দ করে, এমন কিছু লিখবেন না যাতে চিঠিটি পড়া ব্যক্তিটি আপনাকে ঘৃণা করে।
  • আপনি তার পছন্দের বিষয়গুলি মাথায় রেখে লিখুন, এটি করার মাধ্যমে অন্য ব্যক্তি চিঠিটি পড়ার সময় আপনার প্রতি টান অনুভব করবে।
  • এমন কিছু উল্লেখ করুন যা তাকে অনুভব করাবে যে আপনি তার জন্য কতটা যত্নশীল এবং আপনার হৃদয়ে তার জন্য কতটা উদ্বেগ রয়েছে, এটি অন্য ব্যক্তিকে আপনার হওয়া থেকে নিজেকে আটকাতে পারবে না  কারণ সবাই একজন যত্নশীল জীবনসঙ্গী চায়।
  • এমন জিনিসগুলি উল্লেখ করুন যা অন্য ব্যক্তিকে অনুভব করাবে যে আপনি তাকে কতটা ভালবাসেন এবং তার সুখের জন্য আপনি সব কিছু করতে পারেন।

Post a Comment

0 Comments